বঙ্গবুন্ধ স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফল লোকনাথ হাই স্কুল চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় লোকনাথ হাই স্কুল ১৬ রানে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

আজ অনুষ্ঠিত ফাইনাল খেলায় টসে হেরে ব্যাট করতে নেমে লোকনাথ ১৯.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে তুলে ১২২ রান। দলের পক্ষে নুর ৪২ ও রিমন ২১ রান করেন। বিপক্ষে দলের তারেক ২৫ রানে ৪টি ও তসলিম ১৭ রানে ৩টি উইকেট নেন।

জবাবে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তুলে ১০৬ রান। দলের পক্ষে নাহিদ ১৬ ও বর্ন ১৪ রান করেন। বিপক্ষে পারভেজ ১৩ রানে ৩টি ও নুর ২৩ রানে ২টি উইকেট নেন।

হাজি মুহাম্মদ মহসিন সরকারী হাই স্কুলের তরিকুল ইসলাম জয় সর্বোচ্চ উইকেট ধারী ও টুর্নামেন্ট সেরা, ও লোকনাথ হাই স্কুলের মাইনুল সেরা ব্যাটস ম্যান , নুর ম্যাচ সেরা হন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন জাতীয় চার নেতার অন্যতম্য নেতা শহীদ এএইচএম কামারুজামান এর সুযোগ্য সন্তান, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এর আগে তিনি বলেন প্রতিটি স্কুলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার চর্চা চালু রাখলে আমাদের ছেলেমেয়েরা বিপথগামী হবে না ।

এছাড়াও তিনি বলেন সংগঠকদের উচিৎ এ ধরনের খেলাধুলা নিয়মিত আয়োজন করা ও প্রশিক্ষনের ব্যবস্থা গ্রহন করা তাহলে অনেক নামী দামী খেলোয়াড় তৈরী হবে ফলে রাজশাহীর সম্মান সারা দেশে ছড়িয়ে পড়বে ।

এ সময় টুর্নামেন্ট কমিটির আহবায়ক জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট,ওয়াল্টনের অতিরিক্ত পরিচালক ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন মার্কেটিং রবিউল ইসলাম মিল্টন, ১৩ নং ওযার্ড কাউন্সিলার মোঃ আব্দুল মোমিন, সিটি কর্পোরেশনের প্রধান পরিছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার, জাতীয় দলের প্রাক্তন খেলোয়াড় সাইফুল্লাহ খান জেম, শাহনেওয়াজ শহীদ সানু সহ অংশ গ্রহনকারী স্কুলের শিক্ষকগন উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম বাবলু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.