বঙ্গবুন্ধ স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফল লোকনাথ স্কুল ও রাজশাহী শিক্ষা বোর্ড মডেল ফাইনালে

নিজস্ব প্রতিবেদক: বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় আজ শুক্রবার রাজশাহী লোকনাথ হাই স্কুল মাইনুলের সেঞ্চুরীতে ১৩৬ রানের বিশাল ব্যাবধানে ইসলামী শিক্ষা ও গবেষনা কেন্দ্র মডেল হাই স্কুলে হারিয়ে ফাইনালে উঠে।

টসে হেরে লোকনাথ ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ২ উইকেট খুইয়ে সংগ্রহ করে ২২৩ রান। দলের পক্ষে মাইনুল অপরাজিত ১৫৪ ও নুর ৩৫ রান করেন। বিপক্ষে নিয়ন ৪৩ রানে ২টি উইকেট নেন। জবাব ইসলামী গবেষনা ব্যাট করতে নেমে ১৬.৫ ওভারে ৮৭ রানে গুড়িয়ে যায়। দলের পক্ষে তানিম ২২ ও মাহিন ১৯ রান করেন। বিপক্ষে পারভেজ ১৭ রানে ৪টি ও মাইনুল ৭ রানে ৩টি উইকেট নেন। রাজশাহী লোকনাথ হাই স্কুলের মাইনুল ম্যাচ সেরা হন।

দিনের অন্য সেমিফাইনাল খেলায় রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ ৫২ রানে হাজি মুহাম্মদ মহসিন সরকারী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ফাইনালে উঠে। টস জয়ী রাজশাহী শিক্ষা বোর্ড ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট খুইয়ে সংগ্রহ করে ১৩৫ রান। দলের নাভির ৩৫ ও সাজিদ অপরাজিত ২৩ রান করেন। বিপক্ষে জয় ১৪ রানে ৩টি , রানা ১৯ ও হাবিবুল্লাহ ১৬ রানে ২টি করে উইকেট নেন।

জবাবে হাজি মুহাম্মদ ব্যাট করতে নেমে ১৭.৩ ওভারে ৮৪ রানে গুড়িয়ে যায়। দলের রানা ২৭ রান করেন। বিপক্ষে ফারিদ ১৭ রানে ২টি উইকেট নেন। রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের সাজিদ ম্যাচ সেরা হন। ৪টি খেলা গতকাল অনুষ্ঠিত হয়।

জয় পেয়ে সেমিতে উঠে শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ, মুহাম্মদ মহসিন সরকারী উচ্চ বিদ্যালয়,লোকনাথ হাই স্কুল ও ইসলামী শিক্ষা ও গবেষনা কেন্দ্র মডেল স্কুল। আগামী রোববার ফাইনালে লোকনাথ হাই স্কুল ও রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ অংশ নেবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম বাবলু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.