বঙ্গবন্ধু ২২ তম জাতীয় ক্রিকেট লীগে শাহদতের শতক

নিজস্ব প্রতিবেদক: শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে আজ মঙ্গলবার বঙ্গবন্ধু ২২ তম জাতীয় ক্রিকেট লীগের খেলায় চট্রগাম ডিভিশন ২৫৬ রান হাতে নিয়ে ব্যাট করতে নেমে শাহাদত হোসেনের সেঞ্চুরীর সুবাদে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ২৮৭ রান।
চট্রগামের শাহাদত ২৫৬ বলে ১০৮, ইফরান হোসেন ২০ বলে ৮ রান ও হাসান মুরাদ ১৬ বলে ১রান নিয়ে ১ম ইনিংশ শেষ করে। রাজশাহীর ফরহাদ রেজা ৪৪ রানে ৪টি ও আসাদুজ্জামান ৬৫ ও তাইজুল ইসলাম ৬৩ রানে ২টি করে উইকেট নেন। রাজশাহী ডিভিশন ১ম ইনিশে ব্যাট করতে নেমে ৪৪.৩ ওভারে ১৫২ রানে গুড়িয়ে যায়।
ফলে চট্রগ্রাম ডিভিশন এগিয়ে থাকে ১৩৫ রানে। রাজশাহীর পক্ষে ফরহাদ হোসেন ৫৫ বলে ২৪,সাব্বির রহমান ৬২ বলে ২৪,প্রিতম কুমার ৩৫ বলে ২১ ও ফরহাদ রেজা ৩১ বলে ২৭ রান করেন।
চট্রগামের পক্ষে মেহেদী হাসান রানা ২২ রানে ৩টি, নোমান চৌধুরী ৪৭ রানে ৪টি ও হাসান মুরাদ ৩৫ রানে ২টি উইকেট নেন। চট্রগ্রাম ডিভিশন ২য় ইনিংশে ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে দিন শেষে ৪৩ রান সংগ্রহ করে। রাজশাহীর ফরহাদ রেজা ও সফিকুলের মারমুখে আঘাতে ওপেনিং ব্যাটসম্যান পারবেজ হোসেন ও পিনাক ঘোষ ০ রানে প্যাভিলিয়নে ফিরে যায়। মাহমুদুল হাসান ৪৯ বলে ২৬ রান নিয়ে অপরাজিত থাকে।
এছাড়াও মোমিনুল হক ৩৬ বলে ১৩ ও ইয়াসির আলী ১০ রানে ৪রান নিয়ে ফিরে যায়। রাজশাহীর ফরহাদ রেজা ১৮ রান দিয়ে ৩টি, তাইজুল ইসলাম ১১ ও সফিকুল ইসলাম ১৪ রান দিয়ে ১টি করে উইকেট নেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.