বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু-কিশোর চট্টগ্রাম বিভাগ এর নতুন সভাপতি পিল্টুর সাথে মতবিনিময়

চট্টগ্রাম ব্যুরো: বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু-কিশোর চট্টগ্রাম বিভাগ ২০২৪-২০২৫ সালের নতুন সভাপতি শেখ নওশেদ সরোয়ার পিল্টুর সাথে সাংগঠনিক ও সাংস্কৃতিক উন্নয়ন নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা গতকাল ১৭ জানুয়ারি বুধবার সন্ধ্যায় নগরের হালিশহরস্হ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু কিশোর চট্টগ্রাম বিভাগের ২০২৪-২০২৫ সালের নতুন সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য ও সাংস্কৃতিক সংগঠক শেখ নওশেদ সরোয়ার পিল্টু।
সংগঠনের নতুন সাধারণ সম্পাদক সাবরিনা আফরোজার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব পংকজ রায়, প্রতিষ্ঠাতা পরিচালক মধু চৌধুরী, সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন চৌধুরী, আনন্দভোধি ভিক্ষু, শিবু কুমার শীল, নিহার ভট্টাচার্য্য, যুগ্ন সাধারণ সম্পাদক বায়োজিদ ফরায়েজী, প্রিয়াংকা চৌধুরী জুলি, সাংগঠনিক সম্পাদক স ম জিয়াউর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মৌসুমী গুহ, অর্থ সম্পাদক বিনা রানী সিংহ, প্রচার ও প্রকাশক সম্পাদক সোমা মুৎসুদ্দি, সহ প্রচার ও প্রকাশক সম্পাদক সালমা বিনতে ইব্রাহিম, মহিলা সম্পাদক শিউলি আক্তার, দপ্তর সম্পাদক হানিফ চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক সুমি আক্তার, পরিবেশ বিষয়ক সম্পাদক রুবেল চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক চুমকি সরকার, ক্রীড়া সম্পাদক কাকলি দাশ গুপ্তা।
আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য বেবী দাশ মজুমদার, রিংকু ধর, অদ্রি রায় চৌধুরী, মেধা ধর, মৌ চৌধুরী, কৃষ্ণা আচার্য্য, মোঃ কামাল, কনিকা ধর বাপ্পী, রিমা সেন, ববিতা দে, অনন্যা বিশ্বাস, রিয়া রুদ্র, ত্রিপর্ণা কর্মকার, সুপ্তা প্রিয়াংকা, নিশু আক্তার, অন্তর দাশ।
সভায় বক্তারা বলেন, সাংস্কৃতিক উন্নয়ন ও বিকাশ ঘটলে জাতি সমৃদ্ধ হবে। বিশ্বের বহু দেশ সাংস্কৃতিক উন্নয়ন ও বিপ্লব ঘটিয়ে দেশ ও জাতির অগ্রগতিতে ভূমিকা রেখেছেন।
তারা আরও বলেন, সংস্কৃতি চর্চায় তরুণদের সম্পৃক্ত করা গেলে তারা মাদক, জঙ্গিসহ নানা অপকর্ম থেকে বিরত থেকে উন্নত ও শিক্ষিত জাতি গঠনে ভূমিকা রাখবে।
আলোচনা সভা শেষে সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ নবনির্বাচিত সভাপতি শেখ নওশেদ সরোয়ার পিল্টুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. . জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.