বঙ্গবন্ধু বিকেএসপি কাপ প্রমীলা টি-২০ ক্রিকেটে বিকেএসপি অপরাজিত চ্যাম্পিয়ন


প্রেস বিজ্ঞপ্তি: বিকেএসপিতে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বঙ্গবন্ধু বিকেএসপি কাপ প্রমীলা টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এ অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছেঅ তারুণ্য দীপ্ত বিকেএসপি।
আকর্ষনীয় এ ফাইনালে বিকেএসপি ৮ উইকেটে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডানকে পরাজিত করে। বিকেএসপি টসে জয় লাভ করে মোহামেডানকে ব্যাটিং এ পাঠায়। বিকেএসপি তাদের নিয়ন্ত্রীত বোলিং ও ফিল্ডিং এর মাধ্যমে মোহামেডানকে ২০ ওভারে ৮/৭৮ রানের মধ্যে আটকে ফেলে।
জবাবে বিকেএসপি অধিনায়ক ফারজানা হক লিসার অপরাজিত ৩৭ রানের উপর ভর করে ১৮.৩ ওভারে অনায়েশে ২/৮০ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় এবং টুর্নামেন্টে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমান করে। ফাইনালে বিকেএসপির লিসা প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
টুর্নামেন্টের লিগ পর্যায়ে বিকেএসপি বৃষ্টি বিঘ্নিত ১টি খেলা ছাড়া বাকী সব গুলোতে জয়লাভ করে যোগ্যতর দল হিসেবে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান অর্জন করে। টুর্নামেন্টে স্বাগতিক বিকেএসপি ছাড়াও ঐতিহ্যবাহী আবাহনী লি., মোহামেডান স্পোর্টিং লি. ক্লাব, রূপালী ব্যাংক লি ক্রীড়া সংস্থা , খেলাঘর ক্রিকেট একাডেমি অংশ নেয়।
খেলা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপন, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।
টুর্নামেন্টের ৮ উইকেট নিয়ে বেস্ট বোলার নির্বাচিত হন বিকেএসপির রাবেয়া , ৮৮ রান করে বেস্ট ব্যাটার নির্বাচিত হন রূপালী ব্যাংকের শামীমা এবং প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন বিকেএসপির রাবেয়া।
পুরস্কার প্রদানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্রিকেট বোর্ডের বেশ কয়েকজন পরিচালক ও বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাজহারুল হক।
সংবাদ প্রেরক বিকেএসপি জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফুজ্জামান / সাভারঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.