বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

 

নিজস্ব প্রতিবেদক:  মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ১২টি স্কুল নিয়ে তিন গ্রুপে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা আজ শুক্রবার (১৪ ফ্রেবরুয়ারী) শুরু হয়েছে।

উদ্বোধনী দিনে হেরেচন্ডী উচ্চ বিদ্যালয় ২ উইকেটে হাারায় গতবারের চ্যাম্পিয়ন রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজকে।

টসে হেরে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল ব্যাট করতে নেমে ৩৪.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪২ রান। দলের পক্ষে খালিদ ৩২ রান করেন ও রিসুল ১৭ রান করেন। বিপক্ষে সিফাত ২২ রানে ৪টি, মেহেদী ৩৪ ও হেলাল ১৫ রানে ২টি করে উইকেট নেন। জবাবে মেহেরচন্ডী উচ্চ বিদ্যালয় ব্যাট করতে নেমে ৪৩.৪ ওভারে ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪৪ রান।

দলের পক্ষে সিফাত ৩৬ ও মাহাদি ১৫ রান করেন। বিপক্ষে হাসিব ৩১ ও তুসমিত ৩৪ রানে ৩টি করে উইকেট নেন। এই প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুহাম্মদ শরিফুল হক।

এর আগে তিনি বিশ্বকাপ জয়ী খেলোয়াড় ও কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে অংশ গ্রহনকারী খেলোয়াড়দেরকে উদ্দেশ্যে করে বলেন কয়েকদিন আগে এ দেশের সন্তানরা দেশের সম্মান বয়ে এনেছে কাজেই আমি চাই তোমরাও একদিন দেশের জন্য সম্মন বয়ে আনবে।

তবে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগ দিতে হবে আর মাদক থেকে বিরত থাকতে হবে তাহলেই একজন ভালো খেলোয়াড় হতে পারা যাবে। সমিতির সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ মোঃ সিরাজুর রহমান খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, প্রাইম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও আঞ্চলিক প্রধান এ কে এম এনামুল হক, ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহীর শাখা প্রধান শওকাত কামাল সরকার।

এ সময় যুগ্ম-সম্পাদক (প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ,সমিতির সম্পাদক মোঃ মিজানুর রহমান মিলনসহ অন্য সদস্যবুন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম বাবলু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.