বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট ইমরুলের শতরান, ফাইনালে কুমারপাড়া রাইডার

প্রেস বিজ্ঞপ্তি: বঙ্গবন্ধ গোল্ডকাপ টি-২০ ক্রিকেটের সেমিফাইনালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ইমরুল কায়েশের শতরান ও সাজিদ হাসানের অর্ধ শতরানের উপর ভর করে ১০৯ রানের বড় ব্যবধানে এমএস এ্যাভেঞ্জারকে পরাজিত করে কুমারপাড়া রাইডার ফাইনালে উঠে।
কুমারপাড়া রাইডারের ইমরুল কায়েশ ও সাজিদ হাসানের জুটি অবিচ্ছিন্ন ১৭০ রান করেন। ইমরুল ৬৭ বলে অপরাজিত ১০৬ ও সাজিদ ৪৯ বলে অপরজিত ৬১ রান করেন। ।
আজ রোববার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনালে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় এমএস এ্যাভেঞ্জারের অধিনায়ক সবুর । কুমারপাড়া রাইডার ব্যাট করতে নেমে শুরুতেই উদ্বোধনী ব্যাটসম্যান মাইশেকুর রহমানের উইকেট হারিয়ে বসে। এর পর তিন নম্বারে খেলতে আসা বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় ইমরুল কায়েস ও সাজিদ হাসানের জুটি ২০ ওভার ব্যাট করে অবিচ্ছিন্ন ১৭৯ রান সংগ্রাহ করেন। কুমারপাড়া রাইডারের একমাত্র উইকেটি লাভ করেন এমএস এ্যাভেঞ্জারের সুজন।
১৮০ রানের বড় টার্গেট তাড়া করতে এসে কুমারপাড়া রাইডারের পেস বোলার শাহরিয়ার সুমনের মারাত্বক বোলিং এ মুখথুবরে পরে এমএস এ্যাভেঞ্জারের ইনিংস। কুমারপাড়া রাইবারের সুমন মাত্র ১৬ রান খরচ করে মুল্যবান ৫টি উইকেট লাভ করেন। জাবেদের ৩১ ও রমজান আলীর ১৮ রান ছাড়া কোন ব্যাটসম্যান দাঁড়াতে না পারলে ১৩.৪ ওভারে মাত্র ৭০ রানে অলআউট হয়ে ফাইনাল খেলা আশা ত্যাগ করে মাঠ ছাড়ে এমএস এ্যাভেঞ্জার।
সংবাদ প্রেরক কবির তুহিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.