বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট আগামীকাল থেকে শুরু

পিআইডি প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট, বালক ( অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট, বালিকা (অনুুর্ধ্ব- ১৭) এর বিভাগীয় পর্যায়ের খেলা আগামীকাল থেকে শুরু হবে।

স্থগিতকৃত বিভাগীয় পর্যায়ের এ খেলা মুক্তিযুদ্ধ স্মৃতি ষ্টেডিয়াম ও রাজশাহী সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে ১৬ অক্টোবর থেকে শুরু হয়ে ১৯ অক্টোবর পর্যন্ত মোট ০৪ (চার) দিনব্যাপী চলবে।

এ খেলা গত ৩০ সেপ্টেম্বর থেকে ০৩ অক্টোবর পর্যন্ত যথাক্রমে রাজশাহী মৃক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ও সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত করার বিষয়ে বিভাগীয় পর্যায়ের টুর্ণামেন্ট পরিচালনা কমিটি কর্তৃক সিদ্ধান্ত গৃহীত হয়েছিল। কিন্তু বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগিতায় খেলা গত ২৩ সেপ্টেম্বর হতে ২৭ সেপ্টেম্বর খ্রি. তারিখ পর্যন্ত রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্লিয়ারম্যান ( অনুর্ধ্ব-১৭) ফুটবল টুর্ণামেন্ট চলাকালীন সময়ে অতি বর্ষণের কারণে খেলার মাঠ খেলার অনুপযোগী হয়ে পড়ায় খেলা স্থগিত হয়ে যায়।

পরবর্তীতে বিভাগীয় পর্যায়ের এ ফুটবল টুর্ণামেন্ট সুষ্ঠু, সুন্দর সফলভাবে বাস্তবায়নের নিমিত্তে গত ০৯ অক্টোবর বিভাগীয় কমিশনার এর সম্মেলন কক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নযন ও আইসিটি) মো. জাকির হোসেন এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় খেলার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানানো হয়েছে। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.