বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে উজিরপুর প্রশাসনের মানববন্ধন ও প্রতিবাদ সভা

উজিরপুর প্রতিনিধি: কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নবনির্মিত স্থায়ী ভাস্কর্যের সামনে রাস্তার দু’পাশে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভুমি জয়দেব চক্রবর্তী।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ মাহবুবুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ।
উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শওকত আলী, কৃষি কর্মকর্তা মোঃ তৌহিদ , উপজেলা প্রকৌশলী মীর মাহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা সহ উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। প্রতিবাদ সভায় ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী বলেন জাতীর জনকের সম্মান, রাখবেন সবাই লম্লান” সর্বকালের শ্রেষ্ট বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি রক্ষার্থে দেশের বিভিন্ন স্থানে ভাস্কর্য নির্মিত হচ্ছে।
একটি উগ্রপস্থি চক্রান্তকারী কুষ্টিয়ায় জাতীর জনকের এই ভাস্কর্য যারা ভেঙে ফেলেছে তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সকল প্রতিবাদকারীদের সাথে একাত্ততা ঘোষনা করেছে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা।
জাতীর জনকের সম্মান কোন ক্রমেই ক্ষুন্ন হতে দেওয়া যাবে না। আমরা এই চক্রান্তকারীদের বিরুদ্ধে সর্বদা সজাগ থাকবো। আমরা দেশ ও দেশের সার্বভৌমত্ত রক্ষায় বদ্ধপরিকর।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.