বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদ চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু আ’ আইনজীবী পরিষদের মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাংচুর ও ভাষ্কর্য বিরোধী মোল্লা গোষ্ঠীর বিরুদ্ধে মানববন্ধন করেছে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।
আজ রবিবার সকালে জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে এ মানববন্ধন হয়। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহবায়ক ও অতিরিক্ত পিপি এ্যাড. মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পিপি এ্যাড. নাজমুল আজিম, সাবেক পিপি এ্যাড. জবদুল হক, আইনজীবী সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ, সিনিয়র আইনজীবী মোঃ আফসার আলী, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এপিপি এ্যাড. মিজানুর রহমান, জেলা মহিলা যুবলীগের সভাপতি আলহাজ¦ এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমাসহ অন্যরা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, সাবেক এমপি এ্যাড. শওকত আরা বেগম, এ্যাড. ড. তসিকুল ইসলাম, এ্যাড. মোস্তাফিজুর রহমান বুলেটসহ অন্যান্য আওয়ামীলীগ সমর্থিত আইনজীবীগণ। এ মানববন্ধনে বক্তারা বলেন, ৭১ এর মহান মুক্তিযুদ্ধে এই মৌলবাদীরা বলেছিল, দেশ স্বাধীন হলে ভারতের অংশ হয়ে যাবে-সেটা হয়নি।
পরবর্তীতে বলেছিল, আওয়ামীলীগ ক্ষমতায় এলে, মসজিদেও মাইকে উলুধ্বনি হবে। সেটাও সত্যি হয়নি। ওরা বারবার পরাজিত হয়েও শিক্ষা নেয়নি। ভাষ্কর্য বিরোধী যে প্রপাগান্ডা ছড়াচ্ছে ওই মৌলবাদীরা তার ইন্ধনদাতাসহ সকলের বিচার এই বাংলার মাটিতেই হবে এবং জননেত্রী শেখ হাসিনায় এই বিচার করবে।
বক্তারা আরও বলেন, মৌলবাদীরা দেশে কোন ইস্যুতেই বিজয়ী হতে পারেনি, এবারও পরাজিত হবে। বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বাংলাদেশের স্বাধীনতা। তাই বঙ্গবন্ধুর কোন অপমান সহ্য করা হবেনা। যারা বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, জাতীয় পতাকা নিয়ে ষড়যন্ত্র করবে তাদেও বিষ দাঁত ভেঙ্গে দেয়ার জন্য বঙ্গবন্ধুর সৈনিকরা মাঠে আছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পেলেও আমরা মৌলবাদী জঙ্গীগোষ্ঠীকে দেশ ছাড়া করবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.