‘বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’ অরাজনৈতিক সংগঠনের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: “নাগরিক অধিকার প্রতিষ্ঠায় আমরা সোচ্চার; তরুণরা পারে, তরুণরাই পারবে” স্লোগানকে সামনে রেখে সংবিধানের চার মূলনীতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সার্বজনীন করার লক্ষ্যে ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’ নামের স্বাধীনতার স্বপক্ষের একটি অরাজনৈতিক সামাজিক সংগঠনের ৩১সদস্য বিশষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এক সভায় প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলাকে আহ্বায়ক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খালেদ হাসান বিপ্লবকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়।

সভায় শুরুতে উপনেবেশিক শাসনের যাতাকল থেকে মুক্তির অগ্রনায়ক নেতাজী সুভাষ চন্দ্র বসু, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্য, জাতীয় চারনেতা, মহান মুক্তিযুদ্ধ-ভাষা আন্দোলনসহ সকল গণতান্ত্রিক প্রগতিশীল আন্দোলন সংগ্রামের শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার সভাপতিত্বে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম-আহ্বায়ক: ড. মো ফিরোজুর রহমান, ইকবাল হুসাইন ও তারেক আলী সরকার, সদস্য : ইয়াসির আরাফাত সৈকত, সাদেকুল ইসলাম স্বপন, নুরুল ইসলাম, মাসুদুজ্জামান কাজল, এমএ জিসান, আয়াতুল্লাহ বেহেস্তী, মু আতিকুর রহমান সুমন, টগর মো সালেহ, মাহফুজ আল আমিন, তাসকীন পারভেজ শাতিল, বরজাহান আলী, আব্দুল্লাহ আল মামুন, সানোয়ার হোসেন সারওয়ার, সৌমিত্র কর্মকার রানা, সৈয়দ রাগীব হাসান রাফেল, ওবাইদুল হাসান শাওন, শাহিনুর রহমান সোনা, ফরিদুজ্জামান, আলাল উদ্দিন বিশ্বাস, মামুন অর রশিদ মামুন, আব্দুল আলীম, নাজমুল কবির নয়ন, রকিবুল আলম জয়, মাহিনুর হোসেন তানজীর, রেজওয়ানুল বিশ^াস ও ডা. আসাদুর রহমান বিপ্লব।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.