বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন নবনির্বাচিত এমপি এম এ মোতালেব সিআইপি

চট্টগ্রাম ব্যুরো: প্রভাব খাটাতে নয়, কাঁধে কাঁধ মিলিয়ে স্মার্ট জনপদ গড়তে এসেছি। দেশ ও মানুষের মুক্তির জন্য করা দল বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করছেন অবিরত। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে সংসদ নির্বাচনে জয়লাভ করলেও ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এগিয়ে চলেছি। আগামীতেও শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তার পতাকা তলে মিলিত হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে এলাকার উন্নয়নের ভূমিকা রাখব ইনশাআল্লাহ।
১০ জানুয়ারি বুধবার নবনির্বাচিত এমপি এম এ মোতালেব সিআইপি সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ শেষে সাতকানিয়া ও লোহাগাড়ার আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।
তিনি সাংবাদিকদের আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনাকে অনুসরণ করে আমার নির্বাচনী ইশতেহার অনুসারে শিক্ষা, স্বাস্থ্য ও গ্রামীণ উন্নত যোগাযোগ ব্যবস্থা গড়ে তুলে স্মার্ট বাংলাদেশের স্মার্ট সাতকানিয়া-লোহাগাড়া গড়ার লক্ষ্যে পরিকল্পিতভাবে মাস্টার প্ল্যান তৈরি করে ইন্ডাস্ট্রিয়াল জোন গঠন করা হবে। পাশাপাশি কারিগরি কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপন করে দেশ ও বিদেশে বিভিন্ন কারখানায় চাকরি উপযোগী দক্ষ জনশক্তি তৈরি করে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকার সমস্যা দূর করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, মোতালেবের নির্বাচন কমিটির প্রধান সমন্বয়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য অধ্যাপক ডা. আ ম ম মিনহাজুর রহমান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. সাইফুদ্দিন সিদ্দিকী, সহ-সভাপতি এড. প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন, এওচিয়া ইউপি চেয়ারম্যান আবু ছালেহ, সোনাকানিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মুরাদ হোসেন চৌধুরী, বনফুল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ওয়াহিদুল ইসলাম সিআইপি, সাংসদের একান্ত সচিব মো. আবু তৈয়ব, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ আলী, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন রকি ও যুবলীগ নেতা বাহার উদ্দিন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.