বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নব-নির্বাচিত যুবলীগ নেতৃবৃন্দের পুষ্পস্থবক অর্পণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণ করেছেন। চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী যুবলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা।  আজ শনিবার বিকেলে জেলা যুবলীগের নব-নির্বাচিত সভাপতি সামিউল হক লিটন ও আমানুল্লাহ বাবু’র নেতৃত্বে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে স্বাধীনতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. আসাফুদ্দোলা, সাধারণ সম্পাদক লেলিন প্রামানিক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর শরিফা খাতুন বেবী, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি গালিব হোসেনসহ আ.লীগ ও এর সহযোগী সংগঠন সমূহের নেতাকর্মীরা। পুষ্পস্থবক অর্পণ শেষে একই স্থানে সংক্ষিপ্ত সমাবেশে যুবলীগের নব-নির্বাচিত সভাপতি সামিউল হক লিটন বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগকে অন্যান্য জেলার তুলনায় অধিক শক্তিশালী সংগঠনে পরিনত করার লক্ষ্য নিয়ে কাজ করবো। নতুন কর্মীবাহিনী তৈরি করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ভূমিকা রাখবো।

জেলায় সবচেয়ে গুরুত্বপূর্ণ ও কার্যকরী সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত হবে যুবলীগ ইনশাল্লাহ। দেশের উন্নয়নে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগ সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে কাজ করবে বলেও জানান তিনি। তিনি আরো বলেন, জেলা যুবলীগের নতুন কমিটি হওয়ায় নেতাকর্মীদের সাথে আলোচনা করে খুব শীগ্রই আনন্দ মিছিল হবে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার ২৭ জুন চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন শেষে নির্বাচনের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হন সামিউল হক লিটন ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন মো. আমানুল্লাহ বাবু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.