বঙ্গবন্ধুর জন্য লাল সবুজের পতাকা পেয়েছি : স্পিকার (ভিডিও)

রংপুর প্রতিনিধি: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান তিনি সেই ব্যক্তি যে নিজের জীবন কে তুচ্ছ করে বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য দীর্ঘ ২৩ বছর আন্দোলন সংগ্রাম করে ফাঁসির মঞ্চে গিয়েও কখনো পিছ পা হয়নি যার কারণে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ, পেয়েছি লাল সবুজের পতাকা।

রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে কাবিলপুর ইউনিয়নবাসীর মাঝে সেলাইমেশিন, হুইলচেয়ার, স্প্রেমেশিন ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

দুপুরে উপজেলার লালদিঘি মেলা আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে মহিলাদের মাঝে সেলাই মেশিন, প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, কৃষকদের মাঝে স্প্রে মেশিন ও স্কুলের ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজার সভাপতিত্বে, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী, উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়, ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবিসহ আরো অনেকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.