বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে চাঁপানবাবগঞ্জ জেলা প্রশাসনের আতসবাজী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনের অংশ হিসেবে জেলা প্রশাসনের আয়োজনে ১০ দিনব্যাপী আতজবাজির উদ্বোধন করা হয়েছে।
গতকাল বুধবার (১৭ মার্চ) রাত সাড়ে ৮টায় কালেক্টরেট অফিসার্স ক্লাব চত্বরে ১০দিনব্যাপী আতজবাজি ফোটানোর উদ্বোধন করা হয়। রাতে রঙ-বেরঙের আতজবাজি উপভোগ করে জেলা শহরে বসবাসকারীগণ। জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ ১০দিনব্যাপী আতসবাজি ফোটানোর উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এবং বাংলাদেশ সরকারের উপ-সচিব একেএম তাজকির-উজ-জামান, ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবুল কালাম, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. মোজাহার আলী প্রাং, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দসহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের রাত পর্যন্ত সুবিধামত সময়ে এ আতজবাজি ফোটানো কর্মসুচী চলবে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.