বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকরের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু হত্যাকান্ডের নেপথ্য নায়কদের বিচার ও বঙ্গবন্ধুর পলাতক খুনিদের রায় কার্যকরের দাবিতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বঙ্গবন্ধু মঞ্চের সামনে এই মামানববন্ধন হয়। জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইফতেখার সুজন, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি রুহুল আমিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদহসহ অন্যরা।
পরে নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে পররাষ্ট্র ও স্বরাষ্ট্রমন্ত্রী মন্ত্রণালয় বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। এসময় জেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
নেতৃবৃন্দ ১৫, ১৭ ও ২১ আগষ্ট ঘটে যাওয়া মর্মান্তিক ষড়যন্ত্রের পরিকল্পনাকারী এবং বাস্তবায়নকারীদের চিহ্নিত করে তাদেরকে বিচারের আওতায় নিয়ে আসার জোর দাবী জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.