বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের দাবী


প্রেস বিজ্ঞপ্তি: ‘বঙ্গবন্ধু দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। কিন্ত বর্তমানে লুটপাট-দুর্নীতি নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বঙ্গবন্ধু এরকম বাংলাদেশ দেখতে চাননি। দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন চলবেই। দুর্নীতি যেকোনো দেশের উন্নয়নের অন্তরায়। দুর্নীতির সঙ্গে কোনো আপস নয়। দুর্নীতিবাজদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে।’

আজ  শনিবার (১৫ আগস্ট) বিকেল ৪টায় রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তারা এসব কথা বলেন। এ সময় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচার দাবীতে এবং অরাজনৈতিক সামাজিক সংগঠন “বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই” বঙ্গবন্ধুর দুর্নীতিমুক্ত স্বপ্নের বাংলাদেশ গড়ার দাবিতে মানবন্ধন কর্মসূচি পালন করে।

রাজশাহী প্রেসক্লাব ও স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান সভাপতিত্ব এবং বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র আহ্বায়ক রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় অংশ নেন-রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি নজরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলন বাংলাদেশের সদস্য সচিব এ্যডভোকেট হোসেন আলী পিয়ারা, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি ও রাজশাহী বারের যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট সিরাজী শওকত সালেহিন এলেন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু, মহানগর দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক রাশেদ রিপন, রাজশাহী প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক জিএম হাসান-ই-সালাম বাবুল, বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র সদস্য ও রাজশাহী প্রেসক্লাবের সহযোগি সদস্য কাজী রকিবউদ্দিন, বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সদস্য ডা. রোকনুজ্জামান রিপন, রাজশাহী বিশ্ববিদ্যালয় দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন আলম প্রমুখ।

বার্তা প্রেরক: আসলাম-উদ-দৌলা, সাধারণ সম্পাদক, রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.