বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন মুন্ডমালা পৌর মেয়র সাইদুর

প্রেস বিজ্ঞপ্তি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেছেন তানোর উপজেলার মুন্ডমালা পৌরসভার নব-নির্বাচিত পৌর মেয়র সাইদুর রহমান। আজ শুক্রবার ৪০০ নেতাকর্মী নিয়ে মেয়র সাইদুর রহমান টুঙ্গিপাড়ায় উপস্থিত হন।
আজ শুক্রবার পৌছিয়ে প্রথমে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন পৌর মেয়র সাইদুর রহমান। পরে বঙ্গবন্ধুর কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এরপর মেয়রের নেতৃত্বে পৌরসভার সকল কাউন্সিলরা একে একে বঙ্গবন্ধুর কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে সবাই মিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়ার আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করা হয়।
জিয়ারত শেষে মেয়র সাইদুর রহমান বলেন, মুন্ডমালা পৌরসভার মেয়রের চেয়ারটি আমার নয়, এটি পৌরবাসীর। এখন থেকে পৌরবাসীর সেবার জন্যই আমি। আগেও আমি সবার পাশে ছিলাম, এখনো তাদের পাশে থাকতে চাই। এজন্য সবার নিকট দোয়া চাই।
আমি সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি যে, সাধারন জনগণ আমাকে বিশ্বাস করে যে গুরু দায়িত্ব অর্পন করেছেন, সেই দায়িত্ব যেন নিষ্ঠার সাথে পালন করতে পারি। পৌরবাসীর অনেক দাবি রয়েছে। অবহেলিত এই পৌরসভাকে উন্নয়নের রোল মডেলে পরিণত করার জন্য সামনের দিকে এগিয়ে যেতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন মুন্ডমালা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান বাবলু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুব রহমান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বুলবুল, সংরক্ষিত নারী কাউন্সিলর আকলিমা বিবি, রাফিয়া বেগম ও রুমেলা, কলমা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম, সমাজসেবক আব্দুল লতিফ সরদার, নওশের উদ্দিন, হেলাল উদ্দিন প্রমুখ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.