বঙ্গবন্ধুর আদর্শের মূত্যু নাই – পলক

নাটোর প্রতিনিধি: আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,বঙ্গবন্ধু ছোট বেলা থেকে নেতৃত্বের গুনাবলীতে নিজেকে গড়ে তুলে ছিলেন। তিনি শুধু দেশ প্রেমিক ছিলেন না, দেশের নিবেদিত প্রাণ ছিলেন। মানুষকে তিনি অকৃত্রিম ভালোবাসতেন এজন্য তিনি অল্প সময়ের মধ্য বঙ্গবন্ধু হিসেবে প্রতিষ্ঠিত লাভ করেছিলেন।

বঙ্গবন্ধু বাঙ্গালীর আদর্শ। তাঁর আদর্শকে হত্যা করা যাবেনা। তিনি দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে ছিলেন। আমাদের ও তাঁর আদর্শের অনুপ্রাণিত হতে হবে।

দেশকে সত্যিকার অর্থে তাঁর মত ভালোবাসতে হবে। তবেই তাঁ রআদর্শের স্বার্থকতা। তাঁর আদর্শের মরন নাই। যত দিন বাংলাদেশ থাকবে, তাঁর আদর্শ বেঁচে থাকবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ভয় পাননা, তারা নিজের জীবন বাজি রেখে দেশকে ভালোবেসে মানুষকে সেবা দেন। ইতোমধ্য করোনা ভাইরাসে আওয়ামী লীগের অনেক নেতা কর্মী সেবা দিতে গিয়ে নিজের জীবন বিসর্জন দিয়েছেন।

আমরা কাউকে না খেয়ে মরতে দিবোনা। করোনাভাইরাস এবং বন্যার দুর্যোগে বঙ্গবন্ধুর সৈনিকরা জনগনের পাশে আছে,থাকবে ইনশাআলাহ।

প্রতিমন্ত্রী আজ রবিবার (০২ আগস্ট) বিকেল সাড়ে চারটায় উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট জিলুর রহমান, কলমইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনু, চামারী ইউনিয়নআওয়ামীলীগের সাধারন সম্পাদক, ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ ১২ টি ইউনিয়ন ওসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন। মোনাজাত পরিচালনা করেন, পৌর ওলামা লীগের সভাপতি মাওলানা ইদ্রীস আলী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.