বগুড়া-৩ আসন লাঙ্গলকে জয়ী করতে কাজ করছে আওয়ামীলীগ : বসে নেই ধানের শীষও

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ৪দিন বাকি। বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে মহাজোট মনোনীত জাতীয় পাটীর প্রার্থী এ্যাড. নুরুল ইসলাম তালুকদারের লাঙ্গলকে জয়ী করতে কাজ করছেন আওয়ামীলীগ। কিন্তু বসে নেই বিএনপির প্রার্থী মাছুদা মোমিন ধানের শীষ মার্কা।

উচ্চ আদালতের জটিলতা কাটিয়ে আজ মঙ্গলবার দুপুর থেকে আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদার ও শরিক দল নিয়ে মাছুদা মোমিন নিজেই সান্তাহার থেকে শুরু করেছেন ভোটারদের নিকট লিফলেট বিতরন, প্রচারনা ও মাইকিং।

অপর বিভিন্ন দল ও সতন্ত্র প্রার্থীরাও প্রচারনা এবং গনসংযোগ চালাচ্ছেন পুরোদমে। আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু‘র নেতৃত্বে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন গুােলা মহাজোটের লাঙ্গল মার্কাকে নির্বাচনে জয়ী করতে ওয়ার্ড কমিটি গুলোর মাধ্যমে গ্রামে গ্রামে ক্যাম্পিং, গনসংযোগ, পোষ্টারিং ও মাইকিং করে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। এদিকে উচ্চ আদালতের আদেশ পেয়ে বিএনপির মনোনীত প্রার্থী মাছুদা মোমিন শেষ মুহুর্তে ধানের শীষ মার্কা পাওয়ায় জেগে উঠেছে দলীয় নেতৃবর্গ। তারাও মাইকিং, পোষ্টারিংসহ প্রচারনায় নেমেছেন।

অপরদিকে ইসলামী আন্দোলনের শাহজাহান আলী তালুকদার (হাতপাখা), বিপ্লবী ওয়াকার্স পাটীর কমরেড লিয়াকত আলী (কোদাল) বিএনএফ‘র আব্দুল কাদের জিলানী (টেলিভিশন), সতন্ত্র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মজিদ (ডাব), নজরুল ইসলাম ( মোটরগাড়ী) ও আফজাল হোসেন নয়ন (আপেল) মার্কা নিয়ে বসে নেই তারা। প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে বিভিন্ন এলাকায় মাইকিং ও গনসংযোগ করে প্রচারনা চালাচ্ছেন। সাদাকালো পোষ্টারে পোষ্টারে ছেঁয়ে গেছে এলাকা। এই আসনে এখন মহাজোট ও ঐক্যফ্রন্ট প্রার্থী থাকায় চা-স্টলসহ গুরুত্বপূর্ন স্থানে জমে উঠছে ভোটের আমেজ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.