বগুড়া-৩ আসনে কে হচ্ছেন ধানের শীষের কান্ডারী!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ আদমদীঘি-দুপচাঁচিয়া আসনে মনোনয়নপত্র একই পরিবারের তিনজনের মধ্যে কে হচ্ছেন ধানের শীষের কান্ডারী ! এনিয়ে দলের নেতাকর্মিদের মাঝে চলছে পক্ষে-বিপক্ষে নানা জল্পনা কল্পনা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্ট থেকে একই পরিবারের তিনজন মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন সাবেক এমপি আব্দুল মোমিন তালুকদার খোকা, তারা স্ত্রী মাছুদা মোমিন ও ভাই আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালুকদার। গত ২৮ নভেম্বর শেষ দিনে দলীয় ভাবে আব্দুল মোমিন তালুকদার খোকা ও তার স্ত্রী মাছুদা মোমিনের মনোনয়নপত্র বগুড়ায় রিটানিং অফিসারের কার্যালয়ে ও আব্দুল মহিত তালুকদার আদমদীঘি সহকারী রিটানিং অফিসারের কার্যালয়ে নেতৃবর্গকে সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন।

এই আসনে বিএনপির একই পরিবারের ওই তিনজন ছাড়া অন্যকেউ মনোনয়পত্র জমা দেননি। এদিকে মনোনয়নপত্র দাখিলের পর থেকে দলের নেতাকর্মিদের মাঝে চলছে পক্ষে-বিপক্ষে নানা জল্পনা কল্পনা। তৃণমুল নেতাকর্মিদের মধ্যে কেউ সাবেক এমপি আব্দুল মোমিন তালুকদার কেউ তার স্ত্রী মাছুদা মোমিন আবার কেউ আব্দুল মহিত তালুকদারের সমর্থনে বাক-বিতন্ডা জড়িয়ে পড়ছেন। দলীয় অফিস, চা-স্টল, ক্লাব সমিতি এমনকি রাস্তার মোড়ে মোড়ে একই আলোচনা চলছে। কে হচ্ছেন বগুড়া-৩ আসনে ধানের শীষের কান্ডারী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো:হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.