বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩, আহত-১৫

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় মহাসড়কে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের ১৩ যাত্রীসহ ১৫ জন আহত হন।
আজ শনিবার (১৯ জুন) সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান বাজারের উত্তরে হাতীবান্ধা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যালসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাইওয়ে পুলিশ গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন: বগুড়া সদরের বারপুর মধ্যপাড়ার মৃত ছবির উদ্দিন প্রামানিকের ছেলে আশরাফ আলী (৫০), তার স্ত্রী পারুল বেগম (৪২) ও তাদের দুই মাস বয়সী নাতি রেজওয়ান ইসলাম। দুর্ঘটনার পর অন্তত আধাঘণ্টা মহাসড়কে যান চলাচল বিঘ্নিত হয়।
হাইওয়ে পুলিশের এএসআই আবদুল আলিম ও স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, আশরাফ আলী তার স্ত্রীকে নিয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ি এলাকায় ছেলে আরশেদুল ইসলামের শ্বশুর বাড়িতে বেড়াতে যান। সেখানে তাদের নাতি রেজওয়ান ইসলাম শ্বাসকষ্টে ভুগছিলো। শিশুটিকে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসা দিতে ওই দম্পতি নাতিকে নিয়ে একটি সিএনজিচালিত অটো রিকশায় জুমারবাড়ি থেকে বগুড়ার হাসপাতালের দিকে রওনা হন। অটোরিকশাটি হাতীবান্ধা এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে পৌঁছালে কুমিল্লা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী আহসান এন্টারপ্রাইজের একটি বাস ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই যাত্রী আশরাফ আলী ও তার স্ত্রী পারুল বেগম মারা যান। আহত হন তাদের অসুস্থ নাতি রেজওয়ান, চালক ও আরেক যাত্রী। এ সময় উল্টে যাওয়া বাসের অন্তত ১৩ জন যাত্রী আহত হন।
হাইওয়ে পুলিশ ও শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের মধ্যে গুরুতর ১০ জনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যান। পথিমধ্যে শিশু রেজওয়ান মারা যায়।
ওসি খায়রুল ইসলাম বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.