বগুড়ায় সবজি বোঝাই ট্রাকে ১০টি বিদেশী পিস্তল সহ গুলি উদ্ধার

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় একটি সবজি বোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে ১০টি বিদেশী পিস্তল গুলি, ভারতীয় নিষিদ্ধ ১৩৬ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করেছে বগুড়ার ৪র্থ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এর একটি দল।

এসময় ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন ট্রাকের চালক,সহকারী এবং এক যাত্রী।

আজ বুধবার (২২ জুলাই) বিকালে বগুড়া-সান্তাহার সড়কে কাহালু থানার হাগদুবুরা ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় একটি ট্রাক তল্লাশি করে এসব অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়।

পুলিশ জানান, আজ বুধবার (২২ জুলাই) বিকেলে নওগাঁ জেলার বদলগাছী থেকে সবজি বোঝাই একটি ট্রাক উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে আমর্ড পুলিশ সদস্যরা ট্রাকটি আটক করে। এরপর ট্রাকে সবজির ওপরে বসে থাকা যাত্রী ছোটনকে নামিয়ে তার সাথে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১০টি বিদেশী পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এসময় ট্রাক চালক কাবিল ও হেলপার সেভেনকে আটক করা হয়। আটক ছোটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, তিনি দুপচাঁচিয়া উপজেলার বেড়াগ্রাম নামক স্থানে সবজির ট্রাকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে উঠেন। এসময় এক ব্যক্তি তাকে ট্রাভেল ব্যাগটি দেন এবং বলেন গাজীপুরে এক ব্যক্তি ব্যাগটি তার কাছ থেকে নিবেন।

এপিবিএন জানায়, এ ব্যাপারে বগুড়া জেলার কাহালু থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ও অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন আছে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে।’

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.