বগুড়ায় ম্যাজিস্ট্রেটের ওপর হামলা নৌকার এজেন্ট আটক

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে ম্যাজিস্ট্রেটের ওপর হামলার ঘটনায় দুই নৌকা প্রতীকের কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার (২৮ নভেম্বর) থানার ডোমনপুকুর আমিনিয়া কামিল মাদরাসা কেন্দ্র থেকে তাদের গ্রেফতার করা হয়।
পরে গাবতলী আমলি আদালতের বিচারক শহিদুল ইসলাম ঘটনাস্থলে আদালত বসিয়ে সরকারি কাজে বাধা দেওয়ার অপরাধে দায়ের করা মামলাতে তাদেরকে আটক দেখানো হয়। গ্রেফতাররা হচ্ছেন- নৌকা প্রতীকের এজেন্ট আব্দুর রাজ্জাক (৫৬) ও আলী হোসেন (৪৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, ডোমনপুকুর আমিনিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট চলাকালীন সময়ে নৌকা মার্কার কয়েকজন কর্মী অনুেপ্রবেশ করেন এবং জোর করে ভোট দেয়ার চেষ্টা করলে দায়িত্বরত কর্মকর্তারা তাদের বাঁধা দেন।
এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আহম্মেদ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে তাদের ওপর চড়াও হয় দুর্বৃত্তরা। পরে তাদের আঘাতে আহত হন আসিফ আহম্মেদ ও রিপন বিশ্বাস।
এসময় অনেকে পালিয়ে গেলেও পুলিশের কাছে ধরা পড়েন নৌকা প্রতীকের এজেন্ট মো. আলী হোসেন ও চোপিনগর ইউনিয়নের আব্দুর রাজ্জাক। পরে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মনোয়ারুল ইসলাম বাদী হয়ে মামলা করেন।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আহম্মেদ বিটিসি নিউজকে জানান, সরকারি কাজে বাধা দেওয়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.