বগুড়ায় বিএসটিআই’র অভিযানে জার জব্দ সহ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা 


প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর নিয়মিত সার্ভিল্যান্স অভিযানের অংশ হিসেবে অদ্য ২৯ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখে বগুড়া সদরে একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়।
এতে বিএসটিআই’র গুণগত মানসনদ গ্রহণ না করে অবৈধভাবে এবং অনুমোদনবিহীন জারে ড্রিংকিং ওয়াটার বিক্রি-বিতরণ করায় সদরের বড়গোলা এলাকা হতে মেসার্স পদ্মা ড্রিংকিং ওয়াটার এর ২৯টি পানিভর্তি জার জব্দ করা হয়।
এছাড়া বিএসটিআই’র গুণগত মানসনদ গ্রহণ না করে অবৈধভাবে ফার্মেন্টেড মিল্ক (দই), ঘি, বিস্কুট, পাউরুটি ও কেক বিক্রি-বিতরণ করায় ফতেহ আলী বাজার ও কালীতলা এলাকার যথাক্রমে মেসার্স করতোয়া দই ও মিষ্টি (অবৈধভাবে ‘করতোয়া’ ব্রান্ড ব্যবহার), মেসার্স পূর্ণিমা দই মিষ্টি ঘর এবং মেসার্স মিস্টার কেক এন্ড কনফেকশনারী এর বিরুদ্ধে ‘বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন-২০১৮’ এর ২১ ধারা মোতাবেক নিয়মিত মামলা দায়েরের কার্যক্রম গ্রহণ করা হয়।
অভিযান পরিচালনা করেন বিএসটিআই জেলা অফিস, বগুড়া এর পরিদর্শনকারী কর্মকর্তা (সিএম উইং) প্রকৌশলী জুনায়েদ আহমেদ ও সহকারী পরিচালক (মেট্রোলজি উইং) মোঃ জুলফিকার আলী। জনস্বার্থে বিএসটিআই’র এধরণের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।
বার্তা প্রেরক: প্রকৌশলী জুনায়েদ আহমেদ, কর্মকর্তা, বিএসটিআই জেলা অফিস, বগুড়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.