বগুড়ায় দুর্বৃত্তরা গৃহবধুর কনুই পর্যন্ত হাত কেটে পুকুরে নিক্ষেপ

বগুড়া প্রতিনিধি:  বগুড়ার ধুনটে ধারালো অস্ত্র দিয়ে সাহেনা বেগম (৫০) নামে এক গৃহবধুর বাঁ হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে দুর্বৃত্তরা। পরে কনুই পর্যন্ত বিচ্ছিন্ন হাতটি ফেলে দেওয়া হয় ঘটনাস্থলের পাশে একটি পুকুরে। এ সময় ওই গৃহবধূর স্বামী, সন্তানসহ আরও অন্তত পাঁচজন আহত হয়েছেন।
আজ সোমবার সকালে উপজেলার ভাণ্ডারবাড়ি ইউনিয়নের কৈগাড়ি গ্রামে এ ঘটনার পর মুমূর্ষু অবস্থায় সাহেনা বেগমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ও অন্যদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের অন্যান্যরা হলেন:  সাহেনা বেগমের স্বামী কপিল উদ্দিন (৭০), তার ছেলে রুবেল (২৪), নূরুন্নবী (৩০), একই গ্রামের তফুরা বেগম (২৮) ও সুফিয়া বেগম (৪০)।

স্থানীয়রা জানান, গত তিন মাস আগে কৈগাড়ী গ্রামের শেখ রাসেল স্মৃতি সংঘের সোলার প্যানেলের ব্যাটারি চুরি হয়। এ জন্য আজ সোমবার সকালে কফিল উদ্দিনের ছেলে রুবেলকে দায়ী করে ক্লাবের সদস্য একই গ্রামের রশিদ মিয়ার ছেলে আল-আমিন (২৪) ও আজাহার আলীর ছেলে বিল্পব মিয়া (২৫)।

এনিয়ে উভয় পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে আল-আমিন ও বিল্পবসহ ১৫-২০ জন রুবেলকে মারধর করতে থাকে। এতে বাধা দিলে তারা রুবেলের মা-বাবা ও ভাইসহ ৬ জনকে পিটিয়ে আহত করে। একপর্যায়ে আল-আমিনের ধারালো অস্ত্রের আঘাতে রুবেলের মা সাহেনা বেগমের বাম হাতের কনুই পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়। পরে তারা বিচ্ছিন্ন হাত পুকুরের পানিতে ফেলে দেয়।

এ ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান ও ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে ওই গৃহবধূর বিচ্ছিন্ন হাত ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বিটিসি নিউজকে জানান, এ ঘটনার সঙ্গে জড়িত আল-আমিন, বিল্পব ও রনি খাতুনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আল-আমিন ঢাকায় বসবাস করে। ঢাকা থেকে ঈদের ছুটিতে গ্রামে ফিরে জানতে পারে সোলার প্যানেলের ব্যাটারি চুরি হয়েছে। ক্লাব ঘরের চাবি রুবেলের কাছে থাকত। এ কারণে রুবেলের কাছে ব্যাটারি চাওয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.