বগুড়ায় দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিতে গিয়ে পাওয়া গেল ফেন্সিডিল, আটক-২ 

বিশেষ প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিতে গিয়ে পুলিশ পেল ৫৯ বোতল ফেন্সিডিল। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়। গতকাল বুধবার (২৩ জুন) বিকেল ৬টার দিকে উপজেলার গোপিনাথপুর বাসস্ট্যান্ডে এই ঘটনাটি ঘটেছে।
পুলিশের সুত্র থেকে জানা যায়, জেলার গোপিনাথপুর বাসস্ট্যান্ডে চত্বরে মোটরসাইকেলের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাস্তার পার্শ্ববর্তী এক চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। এ সময় আহতরা তাদের কাছে থাকা ব্যাগ খুঁজতে থাকে।
তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেয়। শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে যায় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেষ্টা করেন। কিন্তু তারা হাসপাতালে যেতে আগ্রহী না হয়ে পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে সন্দেহ হলে পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৫৯ বোতল ফেন্সিডিল পাই। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের আটক করে মোটরসাইকেল সহ থানা হেফাজতে নেওয়া হয়।
আটকৃত মাদক কারবারি আসামীরা হলো যথাক্রমে, ১। সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে জান্নাতুল ফেরদাউস রাসেদ (৪০), ও ২। একই গ্রামের মৃত ইউসুফ খান এর ছেলে রাসেল খান (৪০)।
এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজকে জানান, দিনাজপুর থেকে মোটরসাইকেল যোগে ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জ যাওয়ার পথে মাদক কারবারিরা সড়ক দুর্ঘটনায় আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৪ জুন) আসামীদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.