বগুড়ায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত-১

বগুড়া প্রতিনিধি: বগুড়ার গাবতলী উপজেলায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে জাকির হোসেন (৩২) নামে একজন নিহত হয়েছেন। আজ বুধবার (০৫ জানুয়ারি) দুপুরে উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের জাইগুলি উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের বাইরে এই ঘটনা ঘটে।
জা‌কির জাইগুলি উত্তরপাড়া মৃত লয়া মিয়ার ছে‌লে। তিনি পেশায় রঙমিস্ত্রি। মেম্বার প্রার্থী সাইদুল ইসলামের (টিউবওয়েল প্রতীক) সমর্থক হিসেবে কাজ করছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুর দেড়টার দিকে রামেশ্বরপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের জাইগুলি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরে মেম্রো প্রার্থী সাইদুল ইসলাম (টিউবওয়েল) ও ফেরদৌস হোসেন মিঠুর (ফুটবল) সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হলে সাইদুলের সমর্থক জাকির ছুরিকাহত হন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে তিনি মারা যান। বগুড়ার ছিলিমপুর মেডিক্যাল ফাঁড়ির এসআই শামীম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
গাবতলী থানার ওসি (ভারপ্রাপ্ত) জিয়া লতিফুল ইসলাম বিটিসি নিউজকে জানান, নির্বাচনে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ছুরিকাঘাতে জাকির হোসেন মারা গেছেন। লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা হলে আসামীদের গ্রেফতার করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.