বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরতলীর ফুলদীঘি এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংর্ঘষে নেওয়াজ আল নাহিয়ান (২৪) নামের একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন তার দুই বন্ধু।
আজ শুক্রবার (৬ই মে) সন্ধ্যা ৭টায় বগুড়া দুর্ঘটনাটি ঘটে। নিহত আল নাহিয়ান বগুড়া শহরের ফুলতলা এলাকার আব্দুল মজিদের পুত্র। তিনি ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।
এই সড়ক দুর্ঘটনায় আহত অপর ব্যাক্তিরা হলেন শহরের ফুলদীঘি এলাকার আল মামুন সরকারের ছেলে অভি(২২) কৈগাড়ি এলাকার আইয়ুব হোসেনের ছেলে পিয়াল হোসেন (২৪)।
স্থানীয় সূত্রে জানাগেছে, তারা তিনজন বন্ধু মটরসাইকেল যোগে বনানী থেকে ফুলতলার দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। সন্ধ্যা ৭টার সময়ে ঢাকা-বগুড়া মহাসড়কে শাজাহানপুর থানার ফুলদীঘি এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ঘটনাস্থলেই আল নাহিয়ান মারা যান। স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এবিষয়ে বগুড়া কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক সৈকত ইসলাম বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনার পরপরই ট্রাক চালক ট্রাকটি রেখে পালিয়ে গেছে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.