বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের পৃথক ২টি অভিযানে গাঁজা উদ্ধার’ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আজ শনিবার (০৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় এ অভিযানটি চালানো হয়।

অভিযান চলাকালীন বগুড়া সদর থানা শহরের খান্দার বিল পশ্চিমপাড়া থেকে ১ কেজি গাঁজাসহ রেবা বেগম (৫৬) এবং মহাস্থান এলাকা থেকে ৪ কেজি গাঁজাসহ হাবিবুর রহমানকে (১৯) গ্রেফতার করা হয়।
মাদক উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ মোঃ আছলাম আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে।
সেই সময় বগুড়া শহরের মালগ্রাম উত্তরপাড়ার আব্দুর রহমান ওরফে লালু মিয়ার স্ত্রী নারী আসামী রেবা বেগমকে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এ ছাড়াও তাহার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরেই কৌশলে গাঁজা বিক্রি করে আসছিল।
ডিবির ওসি আরো জানান, অপরদিকে জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞার দিক নির্দেশনায় বিকাল ৪টায় জেলার শিবগঞ্জ থানাধীন মহাস্থান এলাকায় অভিযান চালিয়ে কুড়িগ্রামের নাগেশ্বরী থানার শঠিবাড়ি (হাছনাবাদ ইউপি) আব্দুস সোবাহানের পুত্র হাবিবুরকে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।
সে বাসে করে কুড়িগ্রাম থেকে বগুড়ায় এসেছিল। উক্ত অভিযান দুটি পরিচালনা শেষে মাদক উদ্ধার পূর্বক আসামীদের গ্রেফতারের পরে দেশের প্রচলিত আইন অনুযায়ী থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.