বগুড়ার আদমদীঘিতে বিভাগীয় কমিশনারের আশ্রয় প্রকল্প পরিদর্শন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: রাজশাহী বিভাগীয় কমিশনার ডা. মো: হুমায়ুন কবীর মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের বগুড়ার আদমদীঘি উপজেলায় গৃহহীনদের দেয়া আশ্রয় প্রকল্পের তৈরী ঘর পরিদর্শন করেছেন।
আজ বৃহস্পতিবার (০৮ জুলাই) বিকেলে তিনি উপজেলার তারাপুর আশ্রয় প্রকল্প পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এসময় তার সাথে ছিলেন বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক, আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন, ওসি জালাল উদ্দীন, উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান, প্রকল্পবাস্তাবায়ন কর্মকর্তা আমির হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান এরশাদুল হকসহ নেতৃবর্গ।
রাজশাহী বিভাগীয় কমিশনার ডা. মো: হুমায়ুন কবীর বিটিসি নিউজকে বলেন, এই আশ্রয় প্রকল্পের ঘরে বসবাসকারিদের যেন কোন ক্রটি না হয় সে দিকে সকলকে নজর রাখতে হবে।
আশ্রয় প্রকল্পে বসবাসকারি রোজিনা বেগম বিটিসি নিউজকে জানান, বঙ্গবন্ধুর কন্যার দেয়া একটি ঘর পেয়ে আনন্দিত হয়েছি। এখনও কোন সমস্যায় পড়তে হয়নি। আশ্রয় প্রকল্প পরিদর্শন শেষে সন্ধ্যায় বিভাগীয় কমিশনার ডা. মো: হুমায়ুন কবির বগুড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.