বগুড়া-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা

বগুড়া প্রতিনিধি: বগুড়ার-১ (সারিয়াকান্দি – সোনাতলা) আসনে নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপির নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাতে সারিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের দেলেয়াবাড়ী গ্রামে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
উক্ত নির্বাচনী ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত ও স্বতন্ত্রপ্রার্থী লিপির সমর্থক শামীম আহম্মেদ বলেন, সোমবার নির্বাচনী অফিস হিসেবে উক্ত স্থানে একটি ক্যাম্প স্থাপন করা হয়। রাত সাড়ে ১১ টা পর্যন্ত আমরা ক্যাম্পে বসে ছিলাম।সকালে জানতে পারি নির্বাচনী ওই ক্যাম্পে কে বা কারা আগুন দিয়েছে।
এব্যাপারে স্বতন্ত্রপ্রার্থী শাহাজাদী আলম লিপি বলেন, ওই গ্রামে নির্বাচনী ক্যাম্প স্থাপন না করার জন্য যুবলীগের এক নেতা আমার সমর্থকদের হুমকি-ধামকি দিচ্ছেন। আমার জনপ্রিয়তাকে ভয় পেয়ে তারা কর্মীদের হুমকি দিচ্ছেন। আওয়ামী লীগের নৌকা প্রার্থীর সমর্থকরা এ অগ্নিসংযোগের সাথে জড়িত আছে।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান ও সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুপুরে সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী অগ্নিসংযোগের ঘটনাস্থল পরিদর্শন করেন ।
উপজেলা নির্বাচন অফিসার আলী হোসেন বলেন,এ ব্যাপারে আমি জানতে পেরেছি। প্রশাসনের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং কর্মকর্তা তৌহিদুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, অগ্নিসংযোগের ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার প্রতিকার চেয়ে আমার কাছে কোন আবেদন আসেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.