বগুড়ায় ‘তারুণ্যের সমাবেশ’ উপলক্ষে সংবাদ সম্মেলন

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় ‘তারুণ্যের সমাবেশ’ বানচাল করতে পুলিশ গায়েবি মামলা ও  ধরপাকড় করছে বলে অভিযোগ করেছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন (টুকু)। রোববার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন, আগের মতোই তারুণ্যের সমাবেশ বানচাল করতে প্রশাসন নানা তৎপরতা চালাচ্ছে। ধুনট উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বহু নেতা-কর্মীর বিরুদ্ধে গায়েবি মামলা দেয়া হয়েছে, যাতে সমাবেশে নেতা-কর্মীরা অংশগ্রহণ করতে না পারেন।
সোমবার বগুড়া শহরের সেন্ট্রাল হাইস্কুল মাঠে এই তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বগুড়ার ও আশপাশের ১৬টি জেলার যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা এতে অংশ নেবেন বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজীব আহসান, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনুকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাঈফ মাহমুদ জুয়েল, বগুড়া জেলা বিএনপির সভাপতি ও বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.