বগুড়ায় অশ্লীল ছবি ভাইরালের ভয় দেখিয়ে চাঁদাদাবী, ইউপি সদস্যের ছেলে গ্রেফতার

বগুড়া প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে স্ত্রীর অশ্লীল ছবি ভাইরালের ভয় দেখিয়ে ব্লাকমেইল করে স্বামীর কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগে ইউপি সদস্যের ছেলে আব্দুর রহিম ওরফে রাফিকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
মঙ্গলবার (২০ জুন) সন্ধ্যায় উপজেলার নারচী ইউনিয়নের ভেড়ামারা গ্রামে এঘটনা ঘটে। রাফি নারচী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও শেখাহাতী গ্রামের মামুনুর রশীদের ছেলে। এব্যাপারে সারিয়াকান্দি থানায় ১টি মামলা দায়ের হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বগুড়া জেলার সোনাতলা উপজলোর শিহিপুর গ্রামরে শমসরে আলীর ছেলে আব্দুল কাইয়ুম বিয়ের ২ বছর পর ২০২২ সালে সিঙ্গাপুর চলে যান। এরপর কাইয়ুমের স্ত্রীর সাথে আব্দুর রহিম ওরফে রাফির পরকিয়া সম্পর্ক হয়। কাইয়ুমের স্ত্রীর কিছু অশ্লিল ছবি কাইয়ুমের ইমো নম্বরে পাঠিয়ে দিয়ে চাঁদা দাবী করে রাফি। টাকা না দিলে তার স্ত্রীর অশ্লিল ছবি অনলাইনে প্রকাশ করার হুমকি দেয় রাফি। গত দেড় মাস পূর্বে আব্দুল কাইয়ুম দেশে ফিরে আসে।
মঙ্গলবরা সন্ধ্যায় ভেড়ামারা গ্রামে কাইয়ুমের শ্বশুর বাড়ীর আশেপাশে ঘোরাফেরা করার সময় রাফিকে আটক করে এলাকাবাসী। রাফির কাছে থাকা এন্ড্রয়েট মোবাইল ফোনে কাইয়ুমের স্ত্রীর অশ্লিল ছবি ও ভিডিও দেখতে পেয়ে থানা পুলিশকে সংবাদ দেয় এলাকাবাসী। থানা পুলিশ রাফিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিটিসি নিউজকে জানান, আব্দুল কাইয়ুম বাদী হয়ে সারিয়াকান্দি থানায় ১টি মামলা দায়ের করেছেন। বুধবার সকালে আসামী আব্দুর রহিম ওরফে রাফিকে আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.