বকশীগঞ্জে সাবেক ফারমার্স ব্যাংকের অডিট চেয়ারম্যান বাবুল চিশতির মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: সাবেক ফারমার্স ব্যাংকের (পদ্মা বাংক) সাবেক অডিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক বাবুল চিশতি ও তার ছেলে ব্যারিস্টার রাশেদুল হক চিশতির মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৭ আগস্ট) বিকালে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা ও বাট্টাজোড় ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্যোগে ওই বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।
বকশীগঞ্জ তিনানী পাড়া মোড় থেকে প্রায় সহস্রাধিক মানুষ বাবুল চিশতির মুক্তির দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।
পরে বকশীগঞ্জ- রৌমারী মহাসড়কে ঘন্টা ব্যাপী মানববন্ধন করেন স্থানীয় কয়েকটি ইউনিয়নের মানুষ।
মানববন্ধনে বক্তব্য রাখেন বাট্টাজোড় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া, সমাজসেবক মোরাদুজ্জামান মুরাদ, মুছা তারেক, ব্যবসায়ী শাহীনুজ্জামান শাহীন, সাবেক ইউপি সদস্য আবদুর রহিম, ব্রাইট স্কুল এর পরিচালক ইসমাইল সিরাজী প্রমুখ।
মানববন্ধন থেকে তারা অবিলম্বে বকশীগঞ্জের সন্তান বাবুল চিশতি ও তার ছেলে ব্যারিস্টার রাশেদুল হক চিশতিকে মুক্তি দিতে সরকারের প্রতি অনুরোধ জানান।
উল্লেখ্য, ২০১৮ সালের ১০ এপ্রিল ফারমার্স ব্যাংকের সাবেক অডিট চেয়ারম্যান মাহবুবুল হক বাবুল চিশতি দুদকের মামলায় গ্রেপ্তার করা হয়। এরপর থেকেই তিনি কারাগারে বন্দি রয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.