বকশীগঞ্জে সরকারি কিয়ামত উল্লাহ কলেজে তিন দিনব্যাপি কর্মবিরতি শুরু!

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ক্যাডার বৈষম্য নিরসন করা, সুপার নিউমারারি পদে পদোন্নতি, অধ্যাপক পদ তৃতীয় গ্রেডে উন্নীতকরণ, অর্জিত ছুটি প্রদান, ক্যাডার কম্পোজিশনের সুরক্ষা সহ বিসিএস শিক্ষা ক্যাডারের একাধিক দাবি আদায়ের লক্ষ্যে তিন দিনব্যাপি কর্মবিরতি শুরু হয়েছে।
বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের বিসিএস সাধারণ শিক্ষা সমিতির উদ্যোগে মঙ্গলবার (১০ অক্টোবর) কর্মবিরতির প্রথম দিনে সর্বাত্মক কর্মবিরতি পালন করা হয়।
কলেজের অধ্যক্ষ প্রফেসর আ.ন.ম মোফাখখারুল ইসলামের নেতৃত্বে প্রভাষক একেএম জাহিদুল আলম, প্রভাষক রবিউল ইসলাম, প্রভাষক মো. আবু ছাইদ, প্রভাষক মিন্টু চন্দ্র দে, প্রভাষক মমিনুল ইসলাম, প্রভাষক আশরাফ হোসাইন, প্রভাষক মারুফ আহমেদ,প্রভাষক সাইফুল ইসলাম, প্রভাষক অন্তিক সরকার, প্রভাষক মো. শামীম হোসাইন, প্রভাষক রবিউল আউয়াল, প্রভাষক সাদ্দাম হোসেন, প্রভাষক নাদিয়া সুলতানা ও প্রভাষক মো. লাবন আকন্দ অংশগ্রহণ করেন।
কর্মবিরতিকালে শিক্ষা ক্যাডারের কর্মকর্তাগণ জানান, গত ২ অক্টোবর বিভিন্ন দাবি নিয়ে কর্মবিরতি পালিত হয়েছে কিন্তু সেই দাবি পূরণ না হওয়ায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ১০,১১ ও ১২ অক্টোবর সর্বাত্মক কর্মবিরতি পালিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.