বকশীগঞ্জে সম্মানী ভাতা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলী

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে মুক্তিযোদ্ধার সম্মানী ভাতা দুস্থ ও অসহায় শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলী।
সোমবার দুপুরে বকশীগঞ্জ সরকারি গণগ্রন্থাগারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩২ জন শিক্ষার্থীর মাঝে সম্মানী ভাতার অর্থ বিতরণ করা হয়।
নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।
বীর মুক্তিযোদ্ধা আফসার আলীর সভাপতিত্বে এসময় সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, উপজেলা কৃষি কর্মকর্তা মো.আলমগীর আজাদ, বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক, সহকারী লাইব্রেরিয়ান মাহমুদা আক্তার, বকশীগঞ্জ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর কবির আলমাছ, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ,প্রভাষক মোসাদ্দেকুর রহমান মানিক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত বছরের জুলাই থেকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২ হাজার টাকা থেকে ২০ হাজার করলে বকশীগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আফসার আলী ভাতার টাকা প্রতি মাসে অসহায়, দুস্থদের মাঝে বিলিয়ে দেওয়ার ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় প্রতি মাসেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর মাঝে ভাতার টাকা বিতরণ করে যাচ্ছেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.