বকশীগঞ্জে শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জের মেরুরচর ইউনিয়নে মান সম্মত শিক্ষার প্রসার ঘটাতে ও গুণগত শিক্ষা নিশ্চিত করা নিয়ে মেরুরচর ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১৮ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১২ টায় মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর উচ্চ বিদ্যালয় হলরুমে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মেরুরচর ইউনিয়নের সমাজবেক ও ব্যবসায়ী ইদ্রিস আলীর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক।
চিনারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লিয়াকত হোসেন লাজুর সঞ্চালনায় এবং খেওয়ারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় এসময় বক্তব্য রাখেন ফারাজীপাড়া টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ আবদুস ছালাম, ভাটি খেওয়ারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ, আইরমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুর রহমান , খেওয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রশিদ বাবুল, মেরুরচর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইদ্রিস আলী, ইসমাইল হোসেন, মেরুরচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতাবুজ্জামান হেলাল, আইরমারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিল্লাল হোসেন, সহকারী শিক্ষক জাকির হোসেন, শিক্ষক আতিকুর রহমান, শিক্ষক ইব্রাহিম মোল্লা প্রমুখ।
মান সম্মত শিক্ষার বিষয়ে বক্তারা বিভিন্ন সুপারিশ প্রদান করেন এবং উন্মুক্ত আলোচনার মাধ্যমে গুণগত শিক্ষার মানোন্নয়ন নিয়ে কথা বলেন।
এসময় ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক মেরুরচর ইউনিয়নের সার্বিক শিক্ষার পরিস্থিতি আগামিতে আরও বেগবান করতে ও মেধা বিকাশের জন্য সকলের সহযোগিতা কামনা করেন। তিনি তাঁর ইউনিয়নের ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে জন্ম নিবন্ধন সনদ প্রদানের ঘোষণা দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.