বকশীগঞ্জে ভূয়া মুক্তিযোদ্ধাদের নাম ও সনদ বাতিলের দাবীতে মুক্তিযোদ্ধাদের সমাবেশ অনুষ্ঠিত


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ভূয়া ও অমুক্তিযোদ্ধাদের নামের তালিকা বাতিল ও তাদের সনদ বাতিলের দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় বকশীগঞ্জ উপজেলা মুুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মিলনায়নে সমাবেশের আয়োজন করেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা সংসদ।
সমাবেশে বীরমুুক্তিযোদ্ধারা বলেন, বকশীগঞ্জ উপজেলায় ১০ জন ভূয়া মুক্তিযোদ্ধা ও অমুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় সুযোগ সুবিধা বাতিল ও তাদের সনদ বাতিল করতে হবে। আমরা যারা প্রকৃত মুক্তিযোদ্ধা আছি তাদের সাথে আলোচনা না করে ভূয়া কাগজপত্র দাখিল করে কতিপয় ব্যক্তি মুক্তিযোদ্ধা সেজেছে।
এতে করে আমরা প্রকৃত মুক্তিযোদ্ধারা চরমভাবে বিব্রত। তাই মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হলে ভূয়া মুক্তিযোদ্ধাদের তালিকা ও তাদের সকল সুযোগ সুবিধা বাতিল করতে সরকারের প্রতি তারা অনুরোধ জানান।
উপজেলা মুুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মফিজ উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা সেলিম রেজা, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বীরমুক্তিযোদ্ধা, বীরমুক্তিযোদ্ধা নওশেদ আলী, বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক, বীরমুক্তিযোদ্ধা আবদুুস সামাদ, বীরমুক্তিযোদ্ধা হযরত আলী প্রমুখ।
সমাবেশে বীরমুক্তিযোদ্ধা বৃন্দ ও প্রয়াত বীরমুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.