বকশীগঞ্জে বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ এর রাষ্ট্রয় মর্যাদায় দাফন সম্পন্ন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের পুরান বাট্টাজোড় গ্রামের বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ (৭৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

শুক্রবার বিকাল ৪ টায় শেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ ছিলেন।
শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত ও বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানার নেতৃত্বে মরহুম বীরমুক্তিযোদ্ধা আবু হানিফকে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। তিনি মৃত্যুকালে স্ত্রী, চার কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের মৃত্যুতে পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ
এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার অহনা জিন্নাত, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ব্যারিস্টার সামীর সাত্তার, বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা, বাট্টাজোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল তালুকদার, রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রকৌশলী রবিউল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.