বকশীগঞ্জে বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে কর্মী সমাবেশ গতকাল বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। কর্মী সমাবেশে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার চিকিৎসার জন্য দ্রুত বিদেশ পাঠাতে সরকারের প্রতি অনুরোধ করা হয়।
উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।
বকশীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক জাহিদুল ইসলাম প্রিন্স এর সঞ্চালনায় এবং বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মানিক সওদাগরের সভাপতিত্বে কর্মী সমাবেশে এসময়  জামালপুর জেলা বিএনপির ১ নম্বর যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ও দেওয়ানগঞ্জ- বকশীগঞ্জ এর ভবিষ্যত কর্ণধার ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন, জামালপুর জেলা ওলামা দলের সভাপতি গোলাম রব্বানী, বকশীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শামসুল আলম, সদস্য সচিব ফকরুজ্জামান মতিন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক নুরুল ইসলাম বাদশা, যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমান তালুকদার,রফিকুল ইসলাম কারী, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির ১ম যুগ্ন আহ্বায়ক আবদুর রশিদ সাদা, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক একেএম মুছা, পৌর বিএনপির সদস্য ও জেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাদেক আকতার নেওয়াজী (টফি), বকশীগঞ্জ পৌর বিএনপির সদস্য সচিব আনিছুজ্জামান গামা, পৌর বিএনপির যুগ্ন আহ্বায়ক মো. আশরাফ, উপজেলা যুবদলের আহ্বায়ক বিপ্লব সওদাগর, সদস্য সচিব মাহবুবুর রহমান লাভলু, পৌর যুবদলের আহ্বায়ক শাকিল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আশিকুর রহমান তোলন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শেখ রহমত আলী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জোবাইদুল ইসলাম শামীম সহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
জামালপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সফল এমপি এম রশিদুজ্জামান মিল্লাত বলেন, বর্তমান সরকার গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষান্বিত হয়ে তাকে বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না। তাকে স্লো পয়জনিং করা হয়েছে কি না তা নিয়ে সারাদেশের মানুষের মধ্যে সংশয় দেখা দিয়েছে। তাই দেশনেত্রীকে মুক্তি দিয়ে অবিলম্বে তার সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে।
কর্মী সমাবেশে তরুন নেতা ও ভবিষ্যত রাজনীতির কর্ণধার ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন বলেন, দেশনেত্রী খুবই অসুস্থ্য। তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তার চিকিৎসা নিয়ে রাজনীতি না করে তাকে মুক্তি দিতে হবে।
এসময় শাহাদাৎ বিন জামান শোভন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ বাসীর কাছে দোয়া চান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.