বকশীগঞ্জে প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ!

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শামীম মিয়া (২৬) নামে এক প্রতিবন্ধীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বকশীগঞ্জ থানা পুলিশ বুধবার (৪ অক্টোবর) ভোর ৪ টায় অভিযান চালিয়ে শেরপুর জেলা সদরের নারায়নপুর এলাকা থেকে মনোয়ার হোসেন (২৬) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।
গ্রেপ্তারকৃত মনোয়ার হোসেন বকশীগঞ্জ নিলাখিয়া ইউনিয়নের দক্ষিণ কুশলনগর গ্রামের সাইফুল ইসলামের ছেলে এবং শামীম হত্যার মামলার দুই নম্বর আসামি।
বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা বিটিসি নিউজকে জানান, গ্রেপ্তারকৃত মনোয়ার হোসেনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার বিকালে জামালপুর কোর্টে পাঠানো হয়েছে।
এর আগে মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে জমি নিয়ে বিরোধের জের ধরে দক্ষিণ কুশলনগর গ্রামের নায়েব আলীর ছেলে প্রতিবন্ধী শামীম মিয়াকে তার নিজ বাড়ির সীমানায় কুপিয়ে হত্যা করেন তারই জেঠা সাইফুল ইসলাম, জেঠাতো ভাই মনোয়ার হোসেন, উজ্জল মিয়া , রাকিব হাসান,আনোয়ার হোসেন।
এছাড়াও কুপিয়ে আহত করা হয় শামীমের মা শাহীনা বেগম ও শামীমের স্ত্রীর বড় ভাই জাহাঙ্গীর আলমকে।
এই হত্যার পর এলাকায় চাঞ্চল্য ও ব্যাপক ক্ষোভের সৃষ্টি হলে স্থানীয় এলাকাবাসী সহ সচেতনমহল এই হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দ্রæত গ্রেপ্তারের দাবি জানান। বকশীগঞ্জ থানা পুলিশ এই হত্যার পর থেকে খুনিদের গ্রেপ্তার করতে মরিয়া হয়ে উঠে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের জোর চেষ্টা চালাচ্ছেন বলে জানিয়েছেন ওসি মো. সোহেল রানা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.