বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে এক পুলিশ সদস্য ও তার বড় ভাই এর বিরুদ্ধে জমি দখল, রাস্তা বন্ধ, বাড়ি ভাঙচুর ও মারপিটের ঘটনায় তাদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
শনিবার (১৪) বিকালে নিলক্ষিয়া ইউনিয়নের চৌরাস্তা মোড়ে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন মিজানুর রহমান, শামসুল হক চটকু, সিরাজুল হক ও সাজেদা বেগম বাচ্চি, নুরুজ্জামাল মিয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, নিলক্ষিয়া ইউনিয়নের মাঞ্জালিয়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ও ময়নমনসিংহ জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্য শাহীন মিয়া ও তার বড় ছেলে সোহেল রানা এলাকায় ত্রাস সৃষ্টি করেছেন। শাহীন মিয়া পুলিশ সদস্য হওয়ায় তিনি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম ভাঙিয়ে একের পর এক অপকর্ম চালিয়ে যাচ্ছেন।
পুলিশ সদস্য শাহীন মিয়া ও তার বড় ভাই সোহেল রানা এলাকায় জোরপূর্বক জমি দখল করে উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। তারা স্থানীয় মাঞ্জালিয়া গ্রামের কয়েক জনের জমি দখল করে চাষাবাদ বন্ধ করে দিয়েছেন।
সম্প্রতি ওই গ্রামের এক বৃদ্ধা নারীকে নিজ ঘরে কুপিয়ে যখম করে পুলিশ সদস্য শাহীন মিয়া। পাশাপাশি তারা অন্যের জমিতে পানি সেচ দেওয়া বন্ধ করে দেওয়া সহ চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন। তাদের এমন কর্মকান্ডে পুরো এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। তাই পুলিশ সদস্য শাহীন ও তার ভাই সোহেল রানাকে দ্রুত গ্রেপ্তার করতে প্রশাসনের প্রতি অনুরোধ করেন ভুক্তভোগীরা।
এব্যাপারে বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, এঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.