বকশীগঞ্জে পাহাড়ে পুলিশের অভিযান,১২ জুয়াড়ি আটক


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে মঙ্গলবার দিবাগত রাতে দুর্গম পাহাড়ের গহিন অরণ্যে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১২ জন জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।
বকশীগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আকিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ধানুয়া কামালপুর ইউনিয়নের লাউচাপড়া গারো পাহাড়ে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়। এ সময় জুয়ারিদের কাছ থেকে নগদ পাঁচ হাজার ৬১০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন স্থানীয় লাউচাপড়া গ্রামের রিয়াজুল হকের ছেলে ইমান আলী,ময়তুল্লাহ শেখের ছেলে আবদুল হক, সামাদ মিয়ার ছেলে আশকর আলী,নুরুল হকের ছেলে রফিক মিয়া, জমের আলীর ছেলে আবদুর রাজ্জাক মিয়া, জবেদ আলীর ছেলে শাহ আলম, মহিল উদ্দিনের ছেলে আওয়াল মিয়া, গাজীউর রহমানের ছেলে রমজান আলী, আবেদ আলীর ছেলে জহিরুল ইসলাম, নুরুল হকের ছেলে সাইফুল ইসলাম, ইসমাইল হোসেনের ছেলে সাইদুর রহমান ও ফারাজ উদ্দিনের ছেলে মো. মুন্নাফ মিয়া ।
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আটককৃতদের বিরুদ্ধে আজ বুধবার সকালে বকশীগঞ্জ থানায় একটি মামলা রুজু হয়েছে এবং দুপুরে আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.