বকশীগঞ্জে নিলাখিয়া আর.জে পাইলট বিদ্যালয়ের শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জের ঐতিহ্যবাহী নিলাখিয়া আর.জে পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিরামিড মিয়ার বিভিন্ন দুর্নীতির অভিযোগে তার অপসারণের দাবিতে মানববন্ধন করেছে বিদ্যালয়ের অভিভাবকরা।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা ১১ টায় নিলাখিয়া আর.জে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ঘন্টা ব্যাপি ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষার্থী অভিভাবক হাবিবুর রহমান, মনির মিয়া, ইউসুফ সরকার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন , বিদ্যালয়ের গণিত শিক্ষক পিরামিড মিয়া বিদ্যালয়ের বিভিন্ন ফান্ডের অর্থ আত্মসাৎ করেছেন। তিনি শিক্ষার্থীদের ফেল করানোর হুমকি দিয়ে নিজ বাসায় প্রাইভেট বাণিজ্য করেন। এছাড়াও তিনি স্থানীয় হওয়ায় অভিভাবকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে থাকেন। বিদ্যালয়ের শিক্ষকরা এর প্রতিবাদ করলে তাদের সাথেও খারাপ আচরণ করেন তিনি। তাই তাকে অপসারণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন অভিভাবকরা।
এবিষয়ে অভিযুক্ত শিক্ষক পিরামিড মিয়া জানান, তাকে বিদ্যালয় থেকে বিতারিত করতে কতিপয় শিক্ষক ও স্থানীয় প্রভাবশালীরা ষড়যন্ত্র করছেন। একারণে ভাড়াটে লোকজন দিয়ে তার বিরুদ্ধে মানববন্ধন করানো হয়েছে।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সুজা উদ্দিন জানান, তদন্ত কমিটি গঠন করে অভিযোগ গুলো তদন্ত করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.