বকশীগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে পিতা কর্তৃক নিজ মেয়ে (১৩) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বাবা রানা মৃধাকে (৪০) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং ওই ধর্ষকের বিচার দাবি করেছেন স্থানীয় এলাকাবাসী।
বকশীগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর পূর্বপাড়া গ্রামের সাক্কু মিয়ার ছেলে রানা মৃধা তার স্ত্রীকে কৌশলে বাড়ি থেকে তার শ্বশুর বাড়িতে পাঠিয়ে দেন। ৩ আগস্ট রাতে রানা মৃধা নিজ ঘরে তার হাফিজিয়া মাদ্রাসা পড়–য়া শিশু কন্যাকে একা পেয়ে ধর্ষণ করে।
এ ঘটনা জানাজানি হলে রানা মৃধার স্ত্রী বকশীগঞ্জ থানা পুলিশের দারস্থ হলে শুক্রবার রাতে বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রানাকে জামালপুর সদরের রাণীগঞ্জ যৌন পল্লী থেকে গ্রেপ্তার করেন।
বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম বিটিসি নিউজকে জানান, রানা মৃধাকে গ্রেপ্তার পর শরিবার দুপুরে তাকে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় ভিকটিম শিশুর মা বাদী হয়ে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.