বকশীগঞ্জে ডিসিসিআই প্রেসিডেন্ট ব্যারিস্টার ছামির সাত্তারের সংবর্ধনা উপলক্ষে ব্যাপক আয়োজন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জের কৃতি সন্তান ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর নবনির্বাচিত প্রেসিডেন্ট এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তারকে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে।
ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় ১ ফেব্রুয়ারি বুধবার বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতির উদ্যোগে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উপজেলা সরকারি গণগ্রন্থাগারে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে ব্যারিস্টার ছামির সাত্তারকে।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট ব্যারিস্টার ছামির সাত্তারের নাগরিক সংবর্ধনা উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
উপজেলার বিশিষ্টজনরা ব্যারিস্টার ছামির সাত্তারকে অভিনন্দন জানিয়ে ইতোমধ্যে পৌর শহর জুড়ে তোরণ স্থাপন করেছেন। দাওয়াত দেওয়া হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সামাজিক, সাংস্কৃতিক সংগঠন গুলোকে।
এ উপলক্ষে বকশীগঞ্জে সাজ সাজ রব বিরাজ করছে। দলমত নির্বিশেষে সবাই শুভেচ্ছা জানাবেন তরুন এই আইনজীবীকে। কারণ তিনি বকশীগঞ্জ কে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তাই ঘরের সন্তান ক্লিন ইমেজের ব্যক্তিত্ব ও বিনয়ী ছামির সাত্তারের জন্য অপেক্ষায় রয়েছেন বকশীগঞ্জবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.