বকশীগঞ্জে ডিবি-২ এর অভিযানে মাদক ব্যবসায়ী সহ ১১ জন গ্রেপ্তার

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে অভিযান চালিয়ে ৮ জুয়ারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা-২ (ডিবি) এর সদস্যরা। এছাড়াও পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও হিরোইন সহ আরও ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
শুক্রবার (৭ জুন) রাতে পৃথক পৃথক স্থানে অভিযানে চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।
ডিবি-২ সূত্রে জানা যায়, শুক্রবার রাত ২ টার দিকে ধানুয়া কামালপুর ইউনিয়নের মাঝ গেদরা এলাকায় অভিযান চালায় উপপরিদর্শক আবু রায়হানের নেতৃত্বে ডিবি-২ এর টিম।
অভিযানে জুয়ার আসর থেকে বাবুল মিয়া (৩২), মিষ্টার আলী (৩৫), হাসান ইমতিয়াজ (৩৫), মাসুদ রানা (৩০), আবু তাহের (৩৫), রফিকুল ইসলাম (৩৯), লেবু মিয়া (৩৫) ও শাহজামাল (৩৫)।
অপরদিকে দেওয়ানগঞ্জ উপজেলার মৌলভীরচর এলাকা থেকে ৫ গ্রাম হিরোইন ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন এবং ইসলামমপুর থেকে ১২ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি-২।
জেলা গোয়েন্দা শাখা-২ এর ওসি মো. সোহেল রানা বিটিসি নিউজকে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু শেষে শনিবার (৮ জুন) দুপুরে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।
জামালপুর জেলা পুলিশ সুপার মো কামরুজ্জমানের দিকনির্দেশনায় ডিবি-২ মাদক, জুয়া রোধে আন্তরিকতা নিয়ে কাজ করছে। জুয়া ও মাদক বিরোধী অভিযান থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.