বকশীগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৫ এএসআই আহত


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে গভীর রাতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশের ৫ এএসআইসহ ৬ জন মারাত্মকভাবে আহত হয়েছে।
বকশীগঞ্জ-শেরপুর মহাসড়কের বকশীগঞ্জ মাঝপাড়া এলাকায় সোমবার দিবাগত রাত ৩ টার দিকে এই ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বকশীগঞ্জ থানা পুলিশের ৫ জন এএসআই পেশাগত দায়িত্ব পালন শেষে একটি ভাড়ায় চালিত সিএনজি যোগে থানায় ফিরছিলেন। পথিমধ্যে বকশীগঞ্জ পৌর শহরের মাঝপাড়া এলাকায় মহাসড়কে বিপরীত মুখি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে সিএনজি টি মূহর্তেই দুমড়ে মুচড়ে যায়।
সংঘর্ষে বকশীগঞ্জ থানার এএসআই মো. মাহফুজ, এএসআই সুমন মিয়া, এএসআই আসাদ, এএসআই আবদুল মান্নান , এএসআই ফারুক মিয়া ও সিএনজি চালক আলম মিয়া মারাত্মক আহত হন।
খবর পেয়ে বকশীগঞ্জ থানার অন্যান্য কর্মকর্তা আহতদের উদ্ধার করেন এবং ট্রাক চালক সাদিকুল ইসলাম, চালকের সহকারী ইমরান মিয়াকে আটক করেন। আটককৃত ট্রাক চালকের বাড়ি রাজশাহী মহানগীর নওদাপাড়া আমচত্বর এলাকায়।
মহাসড়কে নির্মাণ সামগ্রী রাখার কারণে এই দুর্ঘটনা ঘটায় নির্মাণ সামগ্রীর মালিক পলিন মিয়াকেও আটক করেন থানা পুলিশ।
এ সময় গুরুতর আহতদের বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে মুমূর্ষু অবস্থায় এএসআই মাহফুজ, এএসআই সুমন, এএসআই ফারুক ও সিএনজি চালক আলম মিয়াকে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আহতদের উন্নত চিকিৎসা দেওয়া হচ্ছে। একই সাথে আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.