বকশীগঞ্জে জানকিপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জের জানকিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। বুধবার (১১ অক্টোবর) দুপুরে ফিতা কেটে ও নামফলক উন্মোচন করে উক্ত ভবনের উদ্বোধন করা হয়।
জানকিপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি।
বিশেষ অতিথি ছিলেন বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার।
অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ ফরিদের সঞ্চালনায় এবং প্রধান শিক্ষক হারুন অর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় এসময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত, বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সাকা, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু তালেব তোতা, নিলাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা, যুগ্ন সাধারণ সম্পাদক নওরোজ মিয়া, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম লিচু, শিক্ষার্থী নিঝুম আক্তার প্রমুখ।
শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৮৫ লাখ টাকা ব্যায়ে এক তলা বিশিষ্ট ভবনটি নির্মাণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.